Cricket

আর থাকছেন না বাশার আর নান্নু- বাদ পড়ছেন এবার এই দুই প্রভাবশালী নির্বাচক

অবশেষে শেষ হতে যাচ্ছে বাশার-নান্নু অধ্যায়, তারিখ চূড়ান্ত। বাংলাদেশ জাতীয় দল নিউজিল্যান্ড সফরে চলে গেছে। নির্বাচক আব্দুর রাজ্জাক দলের সঙ্গে গেছেন নিউজিল্যান্ডে। দেশে রয়ে গেছেন অপর দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার।

এই নির্বাচক কমিটির দেয়া শেষ জাতীয় দল এটাই কিনা, বৃহস্পতিবার থেকেই সেই গুঞ্জন উঠে গেছে ক্রিকেটাঙ্গনে। কারণ তিন নির্বাচকেরই বিসিবির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ৩১ ডিসেম্বর।

বিসিবি নতুন করে চুক্তি না করলে বা চুক্তির মেয়াদ না বাড়ালে বাদ পড়তে হবে নান্নু-হাবিবুলকে। যদিও বিসিবি মেয়াদ বাড়ালে কাজ করতে রাজি নান্নু।প্রধান নির্বাচক আজ সন্ধ্যায় বলেছেন, ‘আমাদের তো মেয়াদ শেষ হবে ৩১ ডিসেম্বর।

এখন বিসিবি মেয়াদ বাড়ালে অবশ্যই কাজ করবো। সিদ্ধান্ত জানাবে বিসিবি।’ ২০১২ সালে আকরাম খানের নেতৃত্বাধীন কমিটির মাধ্যমে নির্বাচক হিসেবে যোগ পরে ফারুক আহমেদের নেতৃত্বেও তারা কাজ করেছেন।

২০১৬ সালে ফারুক আহমেদ পদত্যাগ করার পর প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ পান নান্নু। তবে জাতীয় দলের সাম্প্রতিক ব্যর্থতার কারণে সমালোচনার তোপে আছেন তিনি।তার মেয়াদ না বাড়ানোর গুঞ্জনই রয়েছে বিসিবিতে। নির্বাচক কমিটিতে রদবদল হতে পারে। হাবিবুল বাশারকেও প্রধান নির্বাচক করা হতে পারে।

সেক্ষেত্রে রাজ্জাক টিকে যাবেন এবং তার সঙ্গে নতুন কাউকে যুক্ত করা হবে। আবার নান্নু-হাবিবুল দুজনকে বাদ দেয়ার খবরও বাতাসে উড়ছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button